ব্যাংক চাকুরি

২৮২টি পদে নিয়োগ দিবে প্রবাসী কল্যাণ ব্যাংক

5/5 - (1 vote)

২৮২টি পদে নিয়োগ দিবে প্রবাসী কল্যাণ ব্যাংক

২৮২টি পদে নিয়োগ দিবে প্রবাসী কল্যাণ ব্যাংক।সম্প্রতি প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সাম্প্রতিক প্রকাশিত হয়েছে। ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভূক্ত বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে সমন্বিতভাবে কিছু সংখ্যক শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সহ আরো নতুন চাকরির খবর পড়ুন নিচ থেকে। সুতরাং দেরি না করে আজই অনলাইনে আবেদন করুন।

প্রবাসী কল্যাণ ব্যাংক বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যাংক। সম্প্রতি প্রবাসী কল্যাণ ব্যাংক একটি আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রবাসী কল্যাণ ব্যাংক জব সার্কুলার ২০২২ সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমার ওয়েবসাইটটি দেখতে পারেন https://jobnews24.net/ থেকে। সর্বাধিক, লোকেরা ব্যাংকিং খাতে তাদের ক্যারিয়ার গড়তে চায়, এই ক্ষেত্রে প্রবাসী কল্যাণ ব্যাংক বেকারদের জন্য একটি দুর্দান্ত সুযোগ তৈরি করেছে। আমরা বলতে পারি যে কেউ এই সুযোগ নিতে পারেন।

Probashi Kallyan Bank বৃদ্ধি এবং সামাজিক মর্যাদা সহ জীবন গড়ার সুযোগ দেয়। প্রবাসী কল্যাণ ব্যাংক তার ব্র্যান্ড ইমেজ দিয়ে একটি সামাজিক মর্যাদা এবং স্ব-স্বাধীনতার অনুভূতি প্রদানের চেষ্টা করছে। প্রবাসী কল্যাণ ব্যাংকের থিক জনগণই সফলতার কেন্দ্রবিন্দু। প্রবাসী কল্যাণ ব্যাংক তরুণ, উদ্যমী, সক্রিয় এবং সৎ লোকদের খুঁজছে। আপনি যদি মনে করেন যে, আপনি এই চাকরির জন্য আবেদন করার জন্য উপযুক্ত। সুতরাং, আপনার আবেদন পাঠাতে প্রস্তুত করার চেষ্টা করুন। প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ইমেজ আকারে নিচে দেখুন।

 

প্রকাশের তারিখ০১ জুন, ২০২২
প্রতিষ্ঠানের নাম প্রবাসী কল্যাণ ব্যাংক
চাকরির ধরনব্যাংক জব
পদ সংখ্যাবেশ সংখ্যক জনবল নিয়োগ
কাজের সময়ফুলটাইম
কাজের জায়গাঢাকা
অফিসিয়াল ওয়েবসাইটhttp://pkb.gov.bd/
আবেদন শেষ তারিখ০৬ জুলাই, ২০২২

২৮২টি পদে নিয়োগ দিবে প্রবাসী কল্যাণ ব্যাংক

  • সময়সীমাঃ ০৬ জুলাই ২০২২
  • পদ সংখ্যাঃ ২৮২ টি
  • সোর্সঃ বাংলাদেশ ব্যাংক
  • অনলাইনে আবেদন করুন নিচে থেকে

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *