বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি

৩১০০ পদে টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | TMSS Job Circular

5/5 - (1 vote)

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | TMSS Job Circular

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -TMSS Job Circular 2022: নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ০১ টি পদে ০১ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে টিএমএসএস। টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ৩০ নভেম্বর, ২০২২পর্যন্ত।

প্রতিষ্ঠানের নামঃটিএমএসএস এনজিও
 মোট পদ সংখ্যাঃ০১টি
চাকরির ধরনঃএনজিও চাকরি
বেতন স্কেলঃ২১,০০০-৬৭৫২ টাকা
আবেদন নিয়মঃআবেদনপত্র ডাকযোগে প্রেরণ করতে হবে। আগ্রহী প্রার্থীকে সদ্য তোলা ৩ কপি রঙিন ছবি, মোবাইল নাম্বার, পূর্ণ জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি নিম্নের ঠিকানায় প্রেরণ করতে হবে।
অফিসিয়াল ওয়েব সাইটঃwww.tmss-bd.org
বয়সসীমাঃ১৮ – ৩০ বছর
আবেদন শেষ সময়ঃ৩০ নভেম্বর, ২০২২ তারিখে
আবেদনের মাধ্যমঃডাকযোগে

আরো দেখুনঃ সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

টিএমএসএস নিয়োগ ২০২২

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা। অত্র সংস্থার এইচইএম গ্র্যান্ড সেক্টরের ঋণ কর্মসূচিতে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে উপযুক্ত প্রার্থীদের নিকট থেকে শর্তপূরণ সাপেক্ষে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

tmss

টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা। অত্র সংস্থার এইচইএম গ্র্যান্ড সেক্টরের ঋণ কর্মসূচিতে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে উপযুক্ত প্রার্থীদের নিকট থেকে শর্তপূরণ সাপেক্ষে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নামঃ সিনিয়র সুপারভাইজার (SS)
পদ সংখ্যাঃ ৬০০ টি।
বয়সঃ ১৮-৪০ বছর।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/ স্নাতকোত্তর/ সমমানের ডিগ্রী। মাঠ পর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা।
বেতনঃ ২৭,২৩২ টাকা।

পদের নামঃ ফিল্ড সুপারভাইজার (FS)
পদ সংখ্যাঃ ২৫০০ টি।
বয়সঃ ১৮-৪০ বছর।
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী। মাঠ পর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা।
বেতনঃ ২৭,২৩২ টাকা

আবেদনের পদ্ধতিঃ  আবেদনপত্র ডাকযোগে প্রেরণ করতে হবে। আগ্রহী প্রার্থীকে সদ্য তোলা ৩ কপি রঙিন ছবি, মোবাইল নাম্বার, পূর্ণ জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি নিম্নের ঠিকানায় প্রেরণ করতে হবে। আবেদন পত্র প্রেরণ এর শেষ তারিখ ১৬ জুন ২০২২ তারিখ।

আবেদনের ঠিকানা
বরাবর,
পরিচালক
এইচআরএম অ্যান্ড অ্যাডমিন
টিএমএসএস ফাউন্ডেশন অফিস
ঠেঙ্গামারা, রংপুর রোড,
বগুড়া-৫৮০০।

টি এম এস এস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শর্তাবলী:

১। আগ্রহী প্রার্থীগণকে ০১ ও ০২নং পদ-এর Career অপশন হতে “Job Application Form” ডাউনলােড পূর্বক যথাযথভাবে পূরণ করে আবেদন করতে হবে। এছাড়াও ০৩, ০৪, ০৫, ০৬ ও ০৭নং পদের জন্য সদ্য তােলা ০৩ (তিন) কপি রঙিন পাসপাের্ট সাইজের

TMSS NGO Job Circular 2022

সত্যায়িত ছবি, সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি, মােবাইল নম্বর ও ই-মেইল এ্যাড্রেস সম্বলিত পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ আবেদন পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন) বরাবর করতে হবে।

২। বাংলাদেশের যে কোন জেলার বাসিন্দা আবেদন করতে পারবেন। খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখ পূর্বক ০১, ০২, ০৩, ০৪ ও ০৭নং পদের প্রার্থীগণকে টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রােড, বগুড়া-৫৮০০ ঠিকানায় এবং ০৫ ও ০৬নং পদের প্রার্থীগণকে নিম্নবর্ণিত যে কোন ঠিকানায়

আগামী ১৯/০৭/২০২১ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে আবেদন পত্র পৌছাতে হবে। যে সকল প্রার্থীগণ বৃগুড়া, জয়পুরহাট, সিরাজগঞ্জ ও পাবনা জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রাড,

tmss new job circular 2022

বগুড়া-৫৮০০ অক্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে। যে সকল প্রার্থীগণ রাজশাহী , চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও নাটোর জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস রাজশাহী ডােমেইন অফিস, রােড নং-০৩,

বাসা নং-২৩৩, পদ্মা আবাসিক এলাকা, চন্দ্রিমা, রাজশাহী অক্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে। যে সকল প্রার্থীগণ রংপুর, লালমনিরহাট , কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস রংপুর ডােমেইন অফিস, আর. কে রােড়,

TMSS Job

ঘাঘটপাড়া, দর্শণা , রংপুর অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে। যে সকল প্রার্থীগণ দিনাজপুর, নীলফামারী, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস দিনাজপুর ডােমেইন অফিস, নিমনগর,

বালুবাড়ী (নাজমা কিন্ডার গার্ডেন স্কুলের পার্শে), দিনাজপুর সদর, দিনাজপুর অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে। যে সকল প্রার্থীগণ ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, নরসিংদী, মানিকগঞ্জ, নারায়নগঞ্জ, মু্সিগঞ্জ, কিশােরগঞ্জ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস প্রধান কার্যালয়, টিএমএসএস ভবন, ৬৩১/৫, পশ্চিম কাজীপাড়া, মিরপুর-১০, ঢাকা-১২১৬ অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

টিএমএসএস নিয়োগ

যে সকল প্রার্থীগণ চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গামাটি, ফেনী ও নােয়াখালী জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস চট্টগ্রাম ডােমেইন অফিস, ৫৪৯ ডি টি রােড, আব্দুল আলীর হাট, অলংকার মাড়, পাহাড়তলী, চট্টগ্রাম অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

যে সকল প্রার্থীগণ কুমিল্লা, চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস কুমিল্লা ডােমেইন অফিস, কচুয়া চৌমুহনী, আহম্মদ সদর, সদর দক্ষিন, কুমিল্লা অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

টিএমএসএস এনজিও নিয়োগ

যে সকল প্রার্থীগণ সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ ও বি-বাড়িয়া জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস সিলেট ডােমেইন অফিস, শুভেচ্ছা কমিউনিটি সেন্টার সংলগ্ন, বদিকোনা (চন্ডিপুল), দক্ষিণ সুরমা, সিলেট অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

যে সকল প্রার্থীগণ বরিশাল, ঝালকাঠি, বরগুনা, পিরােজপুর, পটুয়াখালী, ভােলা, মাদারীপুর, ফরিদপুর ও শরিয়তপুর, জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস বরিশাল ডােমেইন অফিস, সরদার মঞ্জিল, সি এ্যান্ড বি রােড, বৈদ্যপাড়ার মােড়, বরিশাল অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

টিএমএসএস এনজিও জব সার্কুলার

যে সকল প্রার্থীগণ খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, যশাের, ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, কুষ্টিয়া, মেহেরপুর, রাজবাড়ী, গােপালগঞ্জ ও চুয়াডাঙ্গা জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস যশাের ডােমেইন অফিস, তাবলীগ মসজিদের গলি, ই-ব্লক, সেক্টর #৭, বাসা#৯/৪, নিউমার্কেট উপশহর, যশাের অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

 

One thought on “৩১০০ পদে টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | TMSS Job Circular

  • Thanks for sharing. I read many of your blog posts, cool, your blog is very good.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *